ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গণ বিশ্ববিদ্যালয়ের শোকসভা অনুষ্ঠিত
২৪ অক্টোবর, ২০২০ ১৭:২৮
প্রিন্টঅ-অ+
সাভার প্রতিনিধি
 
 
সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের জ্যৈষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক এর মৃত্যুতে গণ বিশ্ববিদ্যালয়ে শোকসভা অনুষ্ঠিত হেেয়ছে।
 
২৪ অক্টোবর, ২০২০ বিশ্ববিদ্যালয়ের একাডেমিক মিলনায়তনে আয়োজিত শোকসভায় সভাপতিত্ব করেন গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু। শোকসভায় অন্যান্যের মধ্যে গণ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, রেজিস্ট্রার (চলতি দায়িত্ব), পরীক্ষা নিয়ন্ত্রক, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকতা ও কর্মচারী উপস্থিত ছিলেন।
 
বক্তারা বলেন, ব্যারিস্টার রফিক-উল হক আওয়ামী লীগ কিংবা বিএনপিপন্থী নয় সকল মানুষের কাছে ছিলেন সমান শ্রদ্ধাভাজন এক আইনজীবী। ওয়ান ইলেভেনের সময় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপিনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষে তার আইনি লড়াই দেশবাসীর কাছে তার এক অন্যরকম ভাবমূর্তি এনে দেয়। স্বাধীন বাংলাদেশের সূচনালগ্নে আইন প্রণয়নে তার ভূমিকার কথা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে বক্তরা আলো বলেন, তার মৃত্যুতে দেশ একজন প্রথিতযশা আইনজীবীকে হারালো, দেশ ও জাতির জন্য এ ক্ষতি অপূরণীয়। এসময় তার বিদেহী আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয় এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।
 

সর্বশেষ সংবাদ

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd