জুটি বাঁধলেন তাহসান-স্পর্শিয়া
২৫ অক্টোবর, ২০২০ ১৮:১১
প্রিন্টঅ-অ+
বিনোদন রিপোর্ট
বেশ দীর্ঘ একটা বিরতি দিয়ে আবারও থ্রিলার নিয়ে বড় আঙ্গিকে ফিরছেন ছোটপর্দার আলোচিত নির্মাতা গোলাম সোহরাব দোদুল। তার এবারের মিশনের নাম ‘ছক-দ্য মেজ’। এখানে চমক হিসেবে পরিচালক হাজির করতে চলেছেন নতুন এক জুটিকে। তারা হলেন গায়ক ও অভিনেতা তাহসান খান ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া।
 
এবারই প্রথম তারা একে অন্যের বিপরীতে কাজ করছেন।
রোববার থেকে এর শুটিং শুরু হয়েছে আরিচা ঘাটে। টানা কয়েকদিন চলবে এর দৃশ্যায়ন।
 
পরিচালক দোদুল বলেন, ‘এটি মূলত একটি ওয়েব ফিল্ম। আরিচা ঘাটে রোববার থেকে শুরু করেছি শুটিং। টানা কিছুদিন কাজ করব এখানে। প্রথম দিন থেকেই শুটিংয়ে রয়েছেন তাহসান ও স্পর্শিয়া। দর্শককে একটু নতুন টেস্ট, নতুন ভালো লাগা উপহার দিতেই এ দুজনকে এক করেছি। আশা তো করছি ভালো কিছু হবে।’
 
দোদুল আরও বলেন, ‘তাহসানকে আমরা সচরাচর প্রেমের গল্পে যে ইমেজে দেখে এসেছি এখানে তার সম্পূর্ণই আলাদা কিছু হবে। তার চরিত্রটিকেই আমি বলব দর্শকের জন্য স্পেশাল সারপ্রাইজ হবে। তাহসানও নিজেকে এবং তার অভিনয়কে দারুণভাবে উপস্থাপনের সুযোগ পাবেন ‘ছক’ ছবিতে। দর্শক মনে রাখবেন তাকে। সবার কাছে তার অভিনয়ের একটি নতুন দুয়ার উন্মোচন হতে যাচ্ছে’।
 
‘ছক’-এ তাহসান ও স্পর্শিয়া ছাড়াও অভিনয় করতে দেখা যাবে একঝাঁক থিয়েটারকর্মীকে। সবকিছু ঠিক থাকলে আসছে বছরের প্রথম দিকেই ‘ছক’ মুক্তি পাবে কোনে একটি জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং প্লাটফর্মে।
 
গেল বছর মুক্তি পায় গোলাম সোহরাব দোদুলের ‘সাপলুডু’ ছবিটি। এতে অভিনয় করতে দেখা গেছে জাহিদ হাসান, তারিক আনাম খান, সালাউদ্দিন লাভলু, আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিমের মতো তারকাদের। রাজনৈতিক থ্রিলার উপজীব্য করে নির্মিত হয়েছে ছবিটি।
 

সর্বশেষ সংবাদ

বিনোদন এর অারো খবর

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd