জ্যাকুলিনের উপহারে মুগ্ধ নেটিজেনরা
২৭ অক্টোবর, ২০২০ ১৭:১২
প্রিন্টঅ-অ+
বিনোদন ডেস্ক
 
বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ তার ব্যক্তিগত কর্মীকে গাড়ি উপহার দিয়েছেন। দশমীর দিন কর্মীকে এমন একটি উপহার দেওয়ায় যারপরনাই মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।
 
ইনস্টাগ্রামে পোস্ট করা এক ভিডিওতে দেখা গেছে, নিজের কর্মীকে গাড়ি উপহার দিয়ে, পূজা করছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। নারকেল ভেঙে, লাড্ডু দিয়ে নতুন গাড়ির পূজা করেন জ্যাকুলিনের ওই কর্মী। ওই অনুষ্ঠানের সময় জ্যাকুলিনকে ট্রাফিক পুলিশের মতো পোশাক পরতে দেখা যায়। ইন্টারনেটে জ্যাকুলিনের ওই ভিডিও প্রকাশ হতে না হতেই তা ভাইরাল হয়।
 
জানা গেছে, জ্যাকুলিনের ওই কর্মী তার সঙ্গে বলিউডে কাজ শুরু করা থেকে রয়েছেন। দশেরার দিন ওই কর্মীকে এমন উপহার দিয়ে তিনি সারপ্রাইজড করতে চেয়েছিলেন। এর আগেও অবশ্য জ্যাকুলিন তার এক মেকাপ কর্মীকে গাড়ি উপহার দিয়েছেন।
 
এদিকে মে মাসে সালমান খানের সঙ্গে ‘তেরে বিনে’র মিউজিক ভিডিওতে জ্যাকুলিনকে সর্বশেষ দেখা গিয়েছিল। সালমান নিজেই গানটি গেয়েছেন এবং পরিচালনা করেছিলেন। গানটির শুটিং সালমানের প্যানভেল ফার্মহাউসে হয়েছিল।
 
জ্যাকুলিন ফার্নান্ডেজকে সর্বশেষ মনোজ বাজপেয়ীর বিপরীতে ‘মিসেস সিরিয়াল কিলার’ ছবিতে  দেখা গিয়েছিল। শিগগিরই পবন কিরপালানির হরর কমেডি ‘ভূত পুলিশে’র অভিনয় করতে যাচ্ছেন জ্যাকুলিন। এতে অন্যদের মধ্যে আরও অভিনয় করেছেন ইয়ামি গৌতম, সাইফ আলি খান, অর্জুন কাপুর এবং ফাতেমা সানা শেখ প্রমুখ।

সর্বশেষ সংবাদ

বিনোদন এর অারো খবর

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd