ধর্ষণ নির্যাতনে জড়িতদের জন্য আ’লীগের দরজা চিরদিনের জন্য বন্ধ হয়ে যাবে : ওবায়দুল কাদের
২৫ অক্টোবর, ২০২০ ১৬:১১
প্রিন্টঅ-অ+
স্টাফ রিপোর্টার, নোয়াখালী
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ধর্ষণ ও নারী নির্যাতনকারীদেরকে কেবল দল থেকে বহিস্কারই করা হবে না, তাদের জন্য আওয়ামী লীগের দরজা চিরদিনের জন্য বন্ধ হয়ে যাবে। ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের দলীয় পরিচয় থাকতে পারে না উল্লেখ করে তিনি বলেন, এরা হলো দুর্বৃত্ত। ধর্ষণসহ যেকোন সামাজিক অপরাধের বিরুদ্ধে দলমত নির্বিশেষে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, এ জাতীয় ঘৃন্য অপরাধীদের রাজনৈতিক আশ্রয় প্রশ্রয়ের পথ বন্ধকরে দিতে হবে।
 
 
নোয়াখালীতে সাম্প্রতিক সময়ে নারী নির্যাতনের প্রসঙ্গ উল্লেখ করে মন্ত্রী বলেন, আমাদের এলাকায়ও, আজকে নোয়াখালীতেও নারী ধর্ষণ-নির্যাতনে মতো কতগুলো অশুভ ঘটনা ঘটে গেছে। নোয়াখালীর মানুষ হিসেবে আমি নিজেও এজন্য লজ্জিত বোধ করি। এ ধরণের ঘটনা যারা করে তাদের দলীয় কিছু নেই। তারা হলো দুর্বত্ত। এই দুর্বত্তদের দলমত নির্বিশেষে প্রতিরোধ করতে হবে।
 
ধর্ষণ, নারী নির্যাতনের ঘটনায় জড়িদের কেউ আওয়ামীলী এবং এর অংঙ্গ ও সহযোগী সংগঠনের সাংগঠনিক পরিচয়ের কেউ হলেও তাদেরকে ক্ষমা করা হবে না বলে হুশিয়ারি দেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
 
মন্ত্রী রোববার সকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সনাতন ধর্মলম্ভীদের সাথে ভিডিও কনফারেন্সে শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন।
 
বসুরহাট বাজারের শ্রী শ্রী জগনাথ মন্দির কমপ্লেক্সে কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা পূজা উদ্যাপন কমিটি আয়োজিত শুভেচ্ছ বিনিময় অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কমৃকর্তা, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও পূজা উদ্যাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আওয়ামীলীগ সরকার সাম্প্রদায়ীক সম্প্রতীর এক অনন্য উদাহরণ। এখানে সবার সমান অধিকার রয়েছে। কোন ধর্মের লোক যেন তাদেরকে মাইনোরিটি না ভাবেন।

সর্বশেষ সংবাদ

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd