জলঢাকায় এক প্রধান শিক্ষকের প্রতিবাদ
২৭ অক্টোবর, ২০২০ ১৯:৩৮
প্রিন্টঅ-অ+
জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি
 
নীলফামারীর জলঢাকায় প্রতিষ্ঠান ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা অপবাদ ও কুৎসা রটানোর প্রতিবাদ করেছেন এক শিক্ষক। ওই শিক্ষককের নাম আবুল কালাম আজাদ। তিনি উপজেলার কাঠাঁলী ইউনিয়নের উত্তর দেমীবাই নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
 
সোমবার সকালে নিজ প্রতিষ্ঠানে জনৈক নুর আলম নামের এক ব্যাক্তির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে সংবাদ সম্মেলণ করেন তিনি। এসময়ে প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ লিখিত বক্তব্য পাঠ করেন।
 
সে সময় ওই প্রতিষ্ঠানে কর্মরত শিক্ষকরা উপস্থিত ছিলেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার প্রতিষ্ঠানটি সদ্য এমপিও হয়েছে। এতে ঈর্ষানিত হযে জনৈক নুর আলম নিজেকে এই প্রতিষ্ঠানের শিক্সক দাবী করে বিভিন্ন জায়গায় প্রপাকান্ড চালাছে। ভ’য়া ও জাল কাগজ পত্রাদি তৈরী করে বিভিন্ন দপ্তরে দৌরঝাপ করছেন। তিনি আরও বলেন,নুর আলম পার্শবর্তী ফজুল উলুম দাখিল মাদ্রাসায় নিয়োগ প্রাপ্ত একজন শিক্ষক,ওই প্রতিষ্ঠানের এমপিও তালিকায তার নাম রয়েছে। এমনকি করোনা কালিন সময় প্রধানমন্ত্রীর ঘোষিত প্রণোদনার অর্থও নিয়েছেন ওই প্রতিষ্ঠান থেকে।
 
তিনি উপস্থিত সাংবাদিকদের প্রশ্ন করে বলেন, তাহলে তিনি কিভাবে আমার প্রতিষ্ঠানের শিক্ষক হিসেবে দাবী করেন। এ ঘটনার সুষ্ঠ তদন্ত পূর্বক প্রয়োজনী ব্যবস্থা গ্রহনের আহবান জানান সংবাদ সম্মেরনের মাধ্যমে। এ বিষয়ে অভিযুক্ত নুর আলমের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নাই। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বলেন,আমার জানা মতে অভিযুক্ত নুর আলম কোন দিনেই ওই প্রতিষ্ঠানের শিক্ষক ছিলেন না। 

সর্বশেষ সংবাদ

সারাদেশ এর অারো খবর

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd