বগুড়াকে মডেল জেলা হিসেবে গড়ে তোলার ঘোষণা দিলেন জেলা প্রশসাক মো. জিয়াউল হক
২৭ অক্টোবর, ২০২০ ১৯:৪৬
প্রিন্টঅ-অ+
শেরপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শেরপুরে নানা শ্রেণীপেশার প্রতিনিধিদের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় করেছেন বগুড়ার নবাগত জেলা প্রশাসক মো. জিয়াউল হক।
 
মঙ্গলবার (২৭অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক মো. জিয়াউল হক বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সম্পর্কে জনসাধারণকে আরও সচেতন করতে হবে।
 
পাশাপাশি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বিশেষ করে বাসা-বাড়ি থেকে বের হওয়ার সময় সবাইকে অবশ্যই মুখে মাস্ক পড়তে হবে। নো মাস্ক নো সার্ভিস কার্যক্রম জোরদার করার আহবান জানিয়ে তিনি আরও বলেন, এই জেলার উন্নয়নে কাজ করে যাবেন। তবে এক্ষেত্রে সবার সহযোগিতা প্রয়োজন। সবাইকে সঙ্গে নিয়ে বগুড়াকে মডেল জেলা হিসেবে গড়ে তোলার ঘোষণা দেন তিনি।
 
উক্ত সভায় বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মজিবর রহমান মজনু, শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারমান শাহজামাল সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়া, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মো. আমির হামজা, ভেটেরিনারী সার্জন ডা. মো. রায়হান, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম শফিক, ইউপি চেয়ারম্যান গৌরদাস রায় চৌধুরী, মোহাম্মদ আলী মন্টু, আব্দুল ওহাব, ইউপি সচিব আমিনুল ইসলাম, আদিবাসী নেতা শ্রী-কান্ত মাহাতো প্রমুখ বক্তব্য রাখেন।
 
এর আগে প্রধান অতিথি নবাগত জেলা প্রশাসক ভিক্ষুক পুর্নবাসন কর্মসূচির মাধ্যমে উপজেলার দশটি ইউনিয়নের দশজন ভিক্ষুককে ত্রিশ হাজার টাকার ব্যয়ে দোকানঘর ও মালামাল হস্তান্তর করেন। সেইসঙ্গে মূলধন হিসেবে প্রত্যেককে প্রায় বারো হাজার টাকা করে তুলে দেন।
 

সর্বশেষ সংবাদ

সারাদেশ এর অারো খবর

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd