হারাগাছে স্কুলছাত্রী গণধর্ষণের মামলায় আরও দুইজন গ্রেফতার : অভিযুক্ত এএসআই পুলিশ হেফাজতে
২৭ অক্টোবর, ২০২০ ২০:১২
প্রিন্টঅ-অ+
কাউনিয়া (রংপুর) প্রতিনিধি
 
 
 
 
 
 
রংপুরে হারাগাছে স্কুলছাত্রীকে গণধর্ষণের মামলায় আরও দুই ধর্ষককে গ্রেফতার করেছে পিবিআই পুলিশ। তবে মামলায় অভিযুক্ত য় রংপুর মেট্টোপলিটন ডিবি পুলিশের রাজু ওরফে এএসআই রায়হানুল ইসলামকে সাময়িক বরখাস্ত করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এদিকে আলোচিত মামলার তদন্তের দায়িত্বভার গ্রহণের ২৪ ঘণ্টা না পেরুতেই দুই ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয় পিবিআই পুলিশ। মঙ্গলবার ভোরে লালমনিরহাট থেকে তাদের গ্রেফতার করা হয়।
 
গ্রেফতাররা হলেন, লালমনিরহাট সদরের পূর্ব মাজাপাড়া এলাকার করি মাহমুদের ছেলে বাবুল হোসেন (৩৮) এবং পূর্ব থানা পাড়ার মৃত কাচু মিয়ার ছেলে আবুল কালাম আজাদ (৪০)। বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই রংপুর পুলিশ সুপার এবিএম জাকির হোসেন।
 
তিনি জানান, তথ্য যুক্তির সহায়তায় মঙ্গলবার ভোরে ওই দুজনকে লালমনিরহাট থেকে গ্রেফতার করা হয়। আটক বাবুল হোসেন এবং আবুল কালাম আজাদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।
 
তিনি আরো জানান, এ ঘটনায় গণধর্ষণে সহযোগিতাকারী সুমাইয়া আক্তার মেঘলা ওরফে আলেয়া ও সুরভি আক্তার ওরফে শম্পাকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার সকালে এই মামলায় আটক মেঘলা ও শম্পাকে রংপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। তবে এদিকে এ ঘটনায় মামলার ২ নম্বর আসামি ডিবি পুলিশের এএসাই রায়হানুল ইসলামকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে রাখা হয়েছে দুপুর ৩ টা পযম্ত তদন্ত সংস্থা পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়নি। এবিষয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) রংপুর পুলিশ সুপার এবিএম জাকির হোসেন বলেন, মামলার অভিযুক্ত ডিবি পুলিশের এএসআই রায়হানুল ইসলাম পুলিশ লাইনে রয়েছে। আমরা তাকে হেফাজতে চাইনি। তবে খুব শিঘ্রই অভিযুক্ত রাজু ওরফে রায়হানুল ইসলামকে আমাদের হেফাজতে নেয়া হবে।
 
উল্লেখ, গত রবিবার রংপুর হারাগাছে ডিবির এএসআয়ের নেতৃত্বে দশম শ্রেনির এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ওইরাতে স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে রংপুর মেট্টোপলিটন ডিবি পুলিশের রাজু ওরফে এএসআই রায়হানুল ইসলাম, সুমাইয়া আক্তার মেঘলাসহ অজ্ঞাত কয়েকজনের নামে নারী শিশু নির্যাতন দমন আইনে হারাগাছ থানায় মামলা দায়ের করেন। পরে সোমবার মামলাটি অধিকতর তদন্তের জন্য  পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কাছে হস্তানত করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

সারাদেশ এর অারো খবর

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd