বার্নলিকে হারাল টটেনহাম
২৭ অক্টোবর, ২০২০ ২০:৫০
প্রিন্টঅ-অ+
ক্রীড়া ডেস্ক
ইংলিশ প্রিমিয়ার লিগে আবারও জয়ের ধারায় ফিরেছে টটেনহাম হটস্পার। সোমবার রাতে প্রতিপক্ষের মাঠে দারুণ ছন্দে থাকা দক্ষিণ কোরিয়ান তারকা সন হিয়াং মিনের একমাত্র লক্ষ্যভেদে জয় পেয়েছে স্পাররা। তবে বার্নলিকে হারাতে অনেক বিপক্ষে ১-০ গোলের কষ্টের এক জয় পেয়েছে হোসে মরিনহোর দল। রাতের অপর ম্যাচে ওয়েস্ট ব্ল্রুমউইচের বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে ব্রাইটন।
 
প্রতিপক্ষের মাঠে ম্যাচের প্রথমার্ধে বেশ কিছু সুযোগ তৈরি করেও গোল আদায় করে নিতে পারেনি হোসে মরিনহোর শিষ্যরা। বিরতির পর ৭৬ মিনিটে কর্নার পায় টটেনহাম। এ সময় হ্যারি কেনের নেওয়া কর্নার কিক থেকে উড়ে আসা বলে মাথা লাগিয়ে জালে জড়ান সন হিয়াং মিন। তিনি একেবারেই আনমার্ক ছিলেন। এটি ছিল ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে হিয়াং মিনের অষ্টম গোল। ৮ গোল নিয়ে তিনি চলতি মৌসুমে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় শীর্ষে আছেন। আর গোলে সহায়তায় শীর্ষে আছেন হ্যারি কেন।
 
সন হিয়াং মিনের গোলের আগের মিনিটেই হেড নিয়েছিলেন হ্যারি কেনও। কিন্তু সেটি ফিরিয়ে দেন বার্নলির গোলরক্ষক। বাকি সময়ে অবশ্য আরো কোনো গোল হয়নি। তাতে ১-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে হোসে মরিনহোর দল টটেনহাম। এটি ছিল ষষ্ঠ ম্যাচে টটেনহামের তৃতীয় জয়। ৬ ম্যাচ থেকে ১১ পয়েন্ট সংগ্রহ করে টটেনহাম উঠে এসেছে টেবিলের পঞ্চম স্থানে।
 
অন্যদিকে প্রথম জয়ের খোঁজে থাকা বার্নলি অবস্থান করছে ১৮তম স্থানে। ৫ ম্যাচ থেকে তাদের সংগ্রহ মাত্র ১ পয়েন্ট।
এদিকে একই রাতে স্প্যানিশ লা লিগায় সেল্টা ভিগোর বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে লেভান্তে। আর ইতালিয়ান সিরি’আতেও পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে এস রোমা ও এসি মিলান। দুই দলই এদিন রাতে ৩-৩ গোলে ড্র করেছে। ইতালিয়ান লিগ ও স্প্যানিশ লিগে সোমবার রাতের দুটি ম্যাচের ফলাফল না হলেও জার্মান বুন্দেসলিগার ম্যাচে নিষ্পতি হয়েছে। আগুসবার্গের বিপক্ষে ৩-১ গোলে দারুণ এক জয় নিয়ে মাঠ ছেড়েছে বেয়ার লেভারকুসেন। এই জয়ে পাঁচ ম্যাচ থেকে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের চারে উঠে এসেছে লেভারকুসেন। আর সমান সংখ্যক ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের একাদশ স্থানে আছে আগুসবার্গ। আরবি লিগজিগ ৫ ম্যাচ ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আর সমান সংখ্যক ম্যাচ ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বায়ার্ন মিউনিখ। 
 

সর্বশেষ সংবাদ

খেলাধুলা এর অারো খবর

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd